আজ, বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৮:৩১

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

করোনা আক্রান্ত মাগুরা জেলা প্রশাসকের সুস্থ্যতা কামনায় বাসভবনে স্থানীয় সাংবাদিকরা

মাগুরা প্রতিদিন ডটকম : করোনা ভাইরাস আক্রান্ত মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের শারীরিক খোঁজ খবর নিতে বৃহস্পতিবার স্থানীয় সাংবাদিকরা তার সরকারি বাসভবনে উপস্থিত হন।

মাগুরা প্রেসক্লাবের পক্ষ থেকে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা দুপুরে স্বাস্থ্যসম্মত বিভিন্ন খাদ্য সামগ্রি নিয়ে সেখানে পৌঁছান। এ সময় সাংবাদিকরা জেলা প্রশাসকের বর্তমান শারীরিক অবস্থার খোঁজ খবর নেওয়ার পাশাপাশি দ্রুত তার সুস্থ্যতা কামনা করেন।

২৬ জুলাই জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলমসহ ৩৯ জনের নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পাঠানো হয়। বুধবার পাওয়া ফলাফলে তিনিসহ নতুন করে ২৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology